ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মতবিনিময়
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২১ ১৭:০৬:৩১
রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম গত ১৯শে মার্চ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলমের সাথে গত ১৯শে মার্চ রাজবাড়ী সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় রাজবাড়ী সদর উপজেলার ১৩৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সভায় নরসিংদী জেলার পলাশ উপজেলার প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে করা নানামুখী কর্মকান্ড পরিচালনার প্রামাণ্যচিত্র তুলে ধরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য প্রথম উপাদান হলো স্মার্ট সিটিজেন। সেই স্মার্ট সিটিজেনগুলো এখন আপনাদের বিদ্যালয় রয়েছে। তাদেরকে গড়ে তুলতে হবে। প্রতিটি বিদ্যালয়ের কমপক্ষে ১৫জন শিক্ষার্থী নিয়ে ল্যাংগুয়েজ ও কালচারাল ক্লাব গড়ে তুলতে হবে। শিশুরা যাতে প্রমিত বাংলা ও ইংরেজিতে সুন্দর ভাবে কথা বলতে পারে এবং সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালিত হবে। 

তিনি আরো বলেন, সদর উপজেলার ১৩৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে নিয়ে ‘স্মার্ট জিপিএস’ নামে একটি ‘ডযধঃংধঢ়ঢ়, খধহমঁধমব ঈষঁন এবং ঈঁষঃঁৎধষ ঈষঁন গ্রুপ খোলা হবে। যে গ্রুপে বিদ্যালয় গুলো তাদের নিত্য দিনে সমাবেশ, স্কাউটসসহ কার্মকান্ড তুলে ধরবে। সেখানে প্রাত্যহিক সমাবেশ এবং অন্যান্য কার্যক্রম মনিটরিং করবো।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ