ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বড়নুরপুরে ভাই-ভাবীদের মারপিটে প্রবাস ফেরত নারী গুরুতর জখম॥থানায় অভিযোগ
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৩-২২ ১৬:২৩:৫২
রাজবাড়ী সদর উপজেলার বড়নুরপুর গ্রামে পিতার ওয়ারিশের সম্পত্তিতে ঘর নির্মাণ করতে গেলে প্রবাস ফেরত নারী বেগমকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে আপন ভাই ও ভাবীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের বড়নুরপুর গ্রামে পিতার ওয়ারিশের সম্পত্তিতে ঘর নির্মাণ করতে গেলে বেগম(৪৯) নামে এক প্রবাস ফেরত নারীকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে আপন ভাই ও ভাবীরা।
 আহত অবস্থায় ৩দিন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ১৮ই মার্চ এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ভাই-ভাবীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন এই নারী।
 অভিযুক্তরা হলো- বড় ভাই আঃ খালেক মোল্লা(৫৫), ছোট ভাই আকাশ মাহমুদ ফরিদ ওরফে ফরিদ মোল্লা(৪০), খালেক মোল্লার স্ত্রী আকলিমা বেগম(৫০) ও ছেলে আরিফ মোল্লা(২৮) এবং ফরিদ মোল্লার স্ত্রী বিউটি বেগম(৩২)।
 ভুক্তভোগী বেগম বলেন, আমি বিগত ৩০ বছর যাবৎ আমার বাবার বাড়ীর ওয়ারিশের সম্পত্তির ওপর বসবাস করে আসছি। ওই বাড়ীতে বসবাস করাকালীন সময়ে আমার ভাই-ভাবীরা আমাকে বাড়ী থেকে উচ্ছেদ করে আমার বিষয় সম্পত্তি নিজেরা আত্মসাৎ করার লক্ষে আমাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে। যে কারণে আমি তাদের বিরুদ্ধে ২০০৯ সালে রাজবাড়ী সদর থানায় জিডি করি। তাদের নির্যাতন দিন দিন বাড়তে থাকলে আমি অতিষ্ঠ হয়ে ৬ বছর আগে প্রবাসে চলে যাই। গত ৩মাস আগে সৌদি আরব থেকে আমি বাড়ী ফিরে দেখি আমার বসত বাড়ীর ঘর ও গাছপালা কিছুই নেই। আমি আমার ভাই-ভাবীদের এ বিষয়ে জিজ্ঞাসা করলে তারা কোনো সদুত্তর না দিয়ে আমাকে ঘাড় ধরে বাড়ী থেকে বের করে দেয়। উপায়ান্ত না পেয়ে আমি কিছুদিন প্রতিবেশীদের বাড়ীতে অবস্থান করি। এরপর গত ১৫ই মার্চ সকালে আমি আবার আমার বসত ভিটায় গিয়ে ঘর নির্মাণ করতে চাইলে আমার দুই ভাই, দুই ভাবী ও ভাতিজা আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় আমার চিৎকারে প্রতিবেশীরা এেিগয়ে এসে আমাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। রডের আঘাতে আমার কপালে কেটে ১২টি সেলাই লাগে। সদর হাসপাতালে আমি তিনদিন চিকিৎসাধীন থাকি। এরপর হাসপাতাল থেকে ফিরে গত ১৮ই মার্চ আমি দুই ভাই, দুই ভাবী ও ভাতিজার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করি। আমার ওপর যে নির্যাতন করা হয়েছে আমি এর বিচার চাই।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ