ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
রেলের টিকিট কালোবাজারি চক্রের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স----রেলপথ মন্ত্রী
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-২৬ ১৭:৩৩:০৫

রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেছেন, টিকিট কালোবাজারি চক্রের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। আমরা ইতিমধ্যে টিকিট কালোবাজারির কয়েকটি সিন্ডিকেটকে ধরেছি। জনগণকে বলবো আপনারা টিকিট কালোবাজারির কাছ থেকে টিকিট কাটবেন না। কালোবাজারিরা দেশটাকে ধ্বংস করতে চায়, রেলকে ধ্বংস করতে চাই। ওরা নিশ্চই অন্য কারো সহযোগিতা নিয়ে নিয়ে রেলকে ক্ষতিগ্রস্ত করতে চাই।

 মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গতকাল ২৬শে মার্চ সকালে রাজবাড়ী শহরের রেলগেট এলাকায় শহীদ স্মৃতি চত্বরে শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 রেলপথ মন্ত্রী আরো বলেন, আমরা টিকিট কালোবাজারিদের ধরেছি। আমরা আপ্রাণ চেষ্টা করছি রেলের টিকিট কালোবাজারি মুক্ত রাখতে। আসন্ন ঈদটা এবার যাত্রীদের ভালোই কাটবে। তারা নির্বিঘ্নে ঘরে ফিরতে পারবে।

 রেলপথ মন্ত্রী বলেন, আজকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে দেশটাকে স্বাধীন করেছিলাম পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে। পাকিস্তানি হানাদার ও একাত্তরের ঘাতক দালালরা ষড়যন্ত্র করে তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর মৃত্যুর পর তারই সুযোগ্য কন্যা দেশটাকে শক্ত হাতে এগিয়ে নিয়ে যাচ্ছে।

 মন্ত্রী বলেন, বিএনপি জামাতের উদ্দেশ্য ছিলো দেশটাকে ধ্বংস করার। তারা ফরিদপুরের রেল ও রাজবাড়ীর ভাটিয়াপাড়ার রেল বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিলো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আসার পরেই শুধু রেল না, সর্বক্ষেত্রে একটা উন্নতির শিকড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে। কিন্তু এই উন্নতি তো সবার পছন্দ না। অনেকেই ষড়যন্ত্র করে এই উন্নতিকে পিছিয়ে দিতে চায়, স্থবির করে দিতে চায়। সব থেকে বড় কথা জনগণ উন্নয়ন চাই। আমাদের প্রধানমন্ত্রী উন্নয়ন চান। আমরা সবাই আন্তরিক ভাবে চেষ্টা করলে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করা সম্ভব। আজকের স্বাধীনতার এই দিনে আমাদের শপথ হবে সেটাই আমরা দেশটাকে একটা উন্নত দেশে পরিণত করবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাকে সহযোগিতা করে।

 এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল হক রেজা, সহ-সভাপতি ফকরুজ্জামান মুকুট, সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ জেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 
ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ
অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে--তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
বাংলা নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির  বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী
সর্বশেষ সংবাদ