ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দে মহিলা নেত্রীর কর্মকান্ডের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-২৮ ১৫:৪৩:০৭

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডে মহিলা আওয়ামী লীগ নেত্রী নাজমা আক্তার নাজন বিরুদ্ধে গতকাল ২৮শে মার্চ সকালে অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ, ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে ভূমি দখল, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি নাম ব্যবহার করে এলাকার সাধারণ জনগণের উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন হয়েছে।
 উপজেলার উজানচর ইউনিয়নের গণি শেখের পাড়ার ইমাম বাড়ি মাঠ প্রাঙ্গণে হাবিল মন্ডল পাড়া, গণি শেখের পাড়া ও গফুর মন্ডল পাড়া তিনটি গ্রামের সহ¯্রাধিক নারী-পুরুষ মানববন্ধনে অংশগ্রহণ করে। 
 মানববন্ধনে উত্তেজিত জনতা নাজমা আক্তারের বিভিন্ন অসামাজিক কার্যকলাপের ব্যানার, প্লাকার্ড ও পোষ্টার নিয়ে শ্লোগান দেয়। 
 এ সময় উপস্থিত এলাকাবাসীর মধ্যে নাজমা আক্তার নাজন দ্বারা নির্যাতিত উপস্থিত আকলিমা বেগম, মমো, গোলনুর বেগম, কাদের মোল্লা, উম্বার শেখ, হোসেন শেখ, বিল্লাল শেখ, ফজল শেখ ও আওয়াল শেখ বক্তব্য রাখেন। 
 তারা জানান, নাজমা আক্তার নাজন এলাকার মধ্যে অসামাজিক কার্যকলাপ করাসহ আবার ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে এলাকায় জমি দখল ও সন্ত্রাসী ভাড়া করে এনে নিরীহ লোকজনকে মারধর করে। আমরা অতিবিলম্বে এই অসামাজিক ও অরাজনৈতিক কাজের প্রতিবাদ জানাই এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
 স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কাদের মোল্লা বলেন, আজ দীর্ঘ ১০/১২ বছর ধরে এই নাজমাকে নিয়ে অনেক সালিশ-বিচার করেছি। এই মহিলা কারো কথা শোনে না। ওকে কিছু বলতে গেলেই আইনের আশ্রয় নিয়ে তার নামে নারী নির্যাতনের মামলা করে দেয়।
 এ বিষয়ে নাজমা আক্তার নাজন মুঠোফোনে বলেন, যারা আমার নামে মানববন্ধন করেছে তারা একই পরিবারের লোকজন। তারা আমাকে মেরে বাঁচার জন্য এ মানববন্ধন করেছে। আমি এখন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছি। তিনি আরও বলেন, আমার জমি নিয়েই এ ঝামেলা হোমেশ নামে একজন প্রতিবেশী আমাকে মারধর করেছে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন