ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-১১ ২২:৫৫:৫৬

ঈদ আনন্দ উপভোগ করতে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দুই তরুণ।

এ ঘটনায় আহত অপর মোটরসাইকেল আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামকস্থানে যাত্রীবাহী বাসের চাপায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা শাহিন (২৩) সানি (২২)। গুরুতর আহত হয়েছে সায়েম (২৪) নামে অপর মোটরসাইকেল আরোহী।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে তিন বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে ভৈরব ঘুরতে যায়। সেখানে ঘুরাঘুরি শেষে তারা ভৈরব থেকে নিজদের বাড়ি গাউছিয়ায় ফিরছিল। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামকস্থানে পৌছলে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেটিকে চাপা দেয়। ওই সময় মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যায়। গুরুত্বর আহত হয় সায়েম নামে অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাবার পরামর্শ দেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় দুইজন মারা গেছে। তাদের মরদেহ জেলা হাসপাতালে রাখা আছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ