ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
খানখানাপুরে ডিবির বাস তল্লাশী পরিত্যক্ত ৬ কেজি রৌপ্য উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৫-০৫ ১৫:৩৪:৫৬

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকা থেকে গত ৪ঠা মে সন্ধ্যায় অভিযান চালিয়ে ৬ কেজি ৩০০ গ্রাম ওজনের রৌপ্য অলংকার উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)। এ সময় কাউকে আটক করা হয়নি। 

 জানা গেছে, রাজবাড়ী ডিবি’র এস.আই সনজিব জোয়ার্দারের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর গোলাম মওলার রিক্সা গ্যারেজের সামনে চেকপোস্ট বসানো হয়। এ সময় সাতক্ষীরা থেকে খাগড়াছড়িগামী ঈগল পরিবহনে তল্লাশী চালিয়ে একটি সাইড ব্যাগের মধ্যে থেকে ৬ কেজি ৩০০ গ্রাম রুপার আংটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিক ভাবে কেউ ব্যাগের মালিকানা দাবি না করায় পরিত্যাক্ত হিসেবে জব্দ করা হয়।

 তবে বাসের উপস্থিত যাত্রীদের জিজ্ঞাসাবাদে তারা জানায় এ ৩ সিটের এক যাত্রী লুঙ্গি পরিহিত ছিল সে গোয়ালন্দ মোড়ে নেমে যায়। বাসে উঠার সময় যাত্রীরা তার কাছে একটি ব্যাগ দেখেছিল কিন্তু নামার সময় কোন ব্যাগ নিয়ে সে নামেনি। টিকেটের সাথে কোন নাম বা মোবাইল নাম্বার না থাকায় যশোর কাউন্টারে যোগাযোগ করলে একটা ফোন নাম্বার দেওয়া হয়।

 রাজবাড়ী ডিবি’র অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, ব্যাগের কোন মালিকানা না পাওয়ায় উদ্ধারকৃত রৌপ্য অলংকার জেলা গোয়েন্দা শাখার জিডিভূক্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। উদ্ধারকৃত রুপার অলংকারের মালিকানা যাচাইয়ের জন্য তদন্ত অব্যাহত আছে।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ