ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
র‌্যাবের অভিযানে নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’-এর দুই সদস্য গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১১ ১৬:১১:৫৮
র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর কোম্পানীর একটি দল গত ১০ই অক্টোবর বিকালে মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া বাজার থেকে নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’ এর ২জন সদস্য গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া বাজার থেকে নিষিদ্ধ জঙ্গী সংগঠন ‘আল্লাহর দল’ এর ২জন সদস্য গ্রেফতার হয়েছে। 

  গত ১০ই অক্টোবর বিকালে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার(সহকারী পুলিশ সুপার) এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর কোম্পানীর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 

  এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী জিহাদী ৩টি বই ও ১১টি লিফলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মেহেরপুর জেলা সদরের খোকসা শেখপাড়া গ্রামের মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম(৩৪) এবং আঃ সালাম মোল্লার ছেলে পাপন মোল্লা(২৭)। 

  উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে গাংনী থানায় হস্তান্তর করে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) /১০/১২/১৩ ধারায় একটি মামলা দায়ের করেছে। 

  র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা সরকার ঘোষিত নিষিদ্ধ সংগঠন ‘আল্লাহর দল’ এর সক্রিয় সদস্য। গোপনে দীর্ঘদিন যাবৎ তারা সংগঠনের নতুন সদস্য রিক্রুট, উগ্রবাদী লিফলেট বিতরণ ও চাঁদা আদায়সহ বিভিন্ন কার্যক্রমে সক্রিয় ছিল। 

 

 
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ