ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৫-০৮ ১৬:৫৬:৩৯

 রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল বলেন, আজকের এই উপজেলা পরিষদের নির্বাচন ছিলো আমাদের জন্য একটা আন্দোলন। এই আন্দোলন হচ্ছে অশুভ শক্তির বিরুদ্ধে আন্দোলন। আজকের এই বিজয় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রত্যেকটি নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফসল। এটা আমাদের সবার বিজয়।

 গতকাল ৮ই মে রাত ৯টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা পরিষদের নির্বাচনে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বিজয়ী হবার পর নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 আশিক মাহমুদ মিতুল বলেন, আজকে সাধারণ মানুষ আমাদের কথায়, আমাদের কাজে অনুপ্রাণিত হয়ে আজকে ওনাদের ক্ষমতা প্রয়োগ করেছেন। তারা এই অশুভ শক্তিকে লাল কার্ড দেখিয়েছেন। তবে এই আন্দোলনে পরিশ্রমের অনুপ্রেরণা আমি ব্যক্তিগত ভাবে আমি মনে করি পাংশা উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ এবং প্রত্যেকটি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পেয়েছেন, আমার অত্যন্ত শ্রদ্ধেয় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত ডাঃ পাতা চাচার কাছ থেকে। পাতা চাচার ওপর যে অন্যায় আচরণ করা হয়েছিলো আজকে পাংশা উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন সেটা ফেরত দিয়েছে। আজকের আমাদের এই বিজয় আমরা শ্রদ্ধেয় প্রয়াত ডাঃ পাতা চাচাকে উৎসর্গ করলাম।

 বিজয়ী হবার পর নবনির্বাচিত পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, আমাদের আজকের এই জয়-মিতুল হাকিমের জয়। পাংশা উপজেলাবাসীর জয়। আমাদের এই জয়ের মাধ্যমে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিদায় হয়েছে। এই নির্বাচনে অনেক ষড়যন্ত্র মোকাবেলা করে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হয়েছে। ইনশাআল্লাহ পাংশাবাসীর জয় হয়েছে।

 এ সময় পাংশা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুন্ডু, সাবেক পৌর মেয়র মাসুদ বিশ্বাসসহ পাংশা উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের সকলস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তাপ নেই
মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ