ঢাকা শনিবার, জুলাই ২৭, ২০২৪
পাংশায় খাদ্য বিভাগের উদ্যোগে অভ্যন্তরীণ ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৫-১৪ ১৬:২৫:৩৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ১৪ই মে সকালে সরকারী খাদ্য গুদাম চত্বরে আনন্দঘন পরিবেশে অভ্যন্তরীণ ধান, চাল ও গম সংগ্রহ কার্যক্রম-২০২৪ উদ্বোধন করা হয়েছে।

 পাংশা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম শাহনেওয়াজের সভাপতিত্বে ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আবু কাউছার বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা সরকারী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) রেজাউল হোসেন।

 অতিথিবৃন্দ কৃষকদের উৎপাদিত খাদ্যশস্যের ন্যায্যমূল্য নিশ্চিত করণ এবং সরকারীভাবে খাদ্য মজুতে অভ্যন্তরীণ ধান, চাল ও গম সংগ্রহ কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়নের গুরুত্বারোপ করেন।

 অনুষ্ঠানে জানানো হয়, এ বছর সরকারীভাবে ১৭৩ মেঃ টন ধান, ১হাজার ৫৮ মেঃ টন চাল ও ৩৪৯ মেঃ টন গম ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। প্রতি কেজি ধানের ক্রয় মূল্য ৩২ টাকা, চাল ৪৫ টাকা ও গম ৩৪ টাকা। চলতি বছরের ৩১শে আগস্ট পর্যন্ত অভ্যন্তরীণ ধান, চাল ও গম সংগ্রহ কর্মসূচি চলবে।

 রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, সরকারী খাদ্য গুদামের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, রাইস মিলস মালিক সমিতির সভাপতি দিলীপ দাস, ব্যবসায়ী শাহজাহানসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন নতুন তারিখ ঘোষণা হয়নি
বসন্তপুরে এক বাড়ীতে ৩টি গরু চুরি॥গোয়াল ঘরে রেখে গেছে ছবি ও ঠিকানাসহ মানিব্যাগ
 অস্তিত্ব সংকটে বালিয়াকান্দি উপজেলার পৌণে চারশত বছরের নলিয়ার জোড় বাংলা মন্দির!
সর্বশেষ সংবাদ