ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন
  • নিউজার্সি থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-১০-১২ ১৫:০৮:১৪
যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গত ১০ই অক্টোবর গঠন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 
  গত ১০ই অক্টোবর স্থানীয় সময় সন্ধ্যায় প্যাটারসন সিটির ২৭১ ইউনিয়ন এভিনিউয়ে অবস্থিত নিউজার্সি স্টেট আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় শাহেক হোসেনকে আহ্বায়ক শাইকুল ইসলাম নাঈম, নাহাদ চৌধুরী(সানিয়াত) ,রাজু খান, দ্বীপ্ত রায়, জাহেদ আহমেদ, জাহেদ আহমেদ, সজিব আহমেদ চৌধুরী রুবেল এবং আবুল কালামকে যুগ্ম-আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট নিউজার্সি স্টেটের প্যাটারসন সিটি আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। 
  নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলীর সভাপতিত্বে কমিটি গঠন সভায় নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক রকিবুল হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান, সাদিক রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সিটি কমিশনার ইমরান হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নবগঠিত আহ্বায়ক কমিটিকে আগামী ১৮০ দিনের মধ্যে সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করেছেন।
  সভা শেষে নিউজার্সি স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাসেল মাহমুদ সংবাদপত্রে প্রেরিত বার্তায় জানান, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেটের প্যাটারসন সিটিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদসহ সংশ্লিষ্ট সকলের পরামর্শক্রমে প্যাটারসন সিটি আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন।
  নবগঠিত আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন ঃ নিয়াজ নাদিম, কামাল পাশা, নোমান বারি, আব্বাস উদ্দীন, সাব্বির আহমেদ, রেদোয়ান আহমেদ, জগলুল পাশা, আহমেদ রুমান, বিলাল আহমেদ, রাহিন খান, নাজমুল ইসলাম, রিফাত হোসেন, রুবেল হোসেন, নুরুল হাসান জীবন, নাজমুল ইসলাম জাহান, আনোয়ার পাশা, বাবুল মিয়া, সুমন আহমেদ,আজাদুর রহমান আজাদ, ফয়াজ আহমেদ, জাহিদ হোসেন, শহিদ আহমেদ ও আরমানুর রহমান।

 

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
সর্বশেষ সংবাদ