ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
বন্ধুর তালাকপ্রাপ্ত স্ত্রীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে সোর্স ইমরান গ্রেফতার॥প্রাক্তণ স্বামী রকি পলাতক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৫-২৮ ০৫:২৯:০৬

 

 রাজবাড়ী শহরের বিনোদপুর গ্রামের রকি শেখ(৩২) এর সাথে স্ত্রী মোছাঃ রিতু আক্তার(২৪) বনিবনা না হওয়ায় রিতু আক্তার তার স্বামীকে তালাক দিয়ে সদর উপজেলার চন্দনী গ্রামের পিতার বাড়িতে অবস্থান করছিল। 

 সম্প্রতি রিতু আক্তার সৌদি আরব যাবে বলে পাসপোর্ট করে। ভিসা প্রসেসিংয়ে আছে। সাবেক স্ত্রী রিতু আক্তার বিদেশ যাবে জানতে পেরে তাকে ইয়াবা মামলায় ফাঁসাতে ডিবি’র সোর্স বন্ধু মোঃ ইমরান শেখ(২৭) এর সাথে পরিকল্পনা করে প্রাক্তণ স্বামী রকি শেখ। পরিকল্পনার অংশ হিসেবে রকি কিছু কেনাকাটা করে দেওয়ার জন্য রিতু আক্তারকে রাজবাড়ী বাণিজ্য মেলায় ডেকে আনে। একটি থ্রি পিস কিনে দেয়। ওই থ্রি পিসের ভিতরে কৌশলে গুজে দেয় ইয়াবা। রকির বন্ধু ইমরান ফোন করে ইয়াবার তথ্য দেয় ডিবিকে। 

 এ প্রেক্ষিতে রাজবাড়ী ডিবি’র এসআই সঞ্জীবের নেতৃত্বে একটি টিম সোর্স ইমরানের দেওয়া তথ্যমতে গত ২৬শে মে বিকালে অভিযান চালায় রাজবাড়ী বাণিজ্য মেলাতে। রিতু আক্তারকে পেয়ে ডিবি’র সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে সে তার ভ্যানিটি ব্যাগটি খুলে দেখায়। রকির গিফট দেওয়া থ্রি পিসের মধ্যে ৫২ পিস ইয়াবা পায়। আকাশ ভেঙে পড়ে রিতু আক্তারের মাথার উপরে। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে নতুন সব তথ্য। 

 মাদকাসক্ত স্বামী রকির সাথে তার সংসার ভালো যায়নি, ক্রমাগত অত্যাচারের শিকার হয়ে স্বামীকে তালাক দিয়ে দেয়। সম্প্রতি সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করলে, রিতু আক্তার যাতে বিদেশ যেতে না পারে, সেই পথ খুঁজতে থাকে রকি। বিষয়টি সন্দেহ হলে, ইয়াবা তো পাচ্ছি না বলে ডিবি অফিসার ফোন করে রকিকে। ফোনের অপর প্রান্ত থেকে রকি জানায় থ্রি পিস এর মধ্যে ভালো করে খোঁজেন। তখন বুঝতে আর বাকি থাকে না যে ইয়াবা কে দিয়েছে। এ ঘটনায় রকির বন্ধু পুলিশের সোর্স ইমরানকে আটক করা হয়। আটক ইমরান ঘটনার সত্যতা স্বীকার করেছে। রিতুর তালাকপ্রাপ্ত স্বামী রকি শেখকে গ্রেফতারে ডিবি’র অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত ইমরান শহরের দক্ষিণ বিনোদপুর গ্রামের বাসিন্দা। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের হয়েছে।

 

৬দিনের সফরে রাজবাড়ীতে আসছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ীতে ৩দিনের কৃষি মেলার উদ্বোধন
রাজবাড়ীতে শিল্পকলা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ