ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
পাংশার মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে খন্দকার সিসিলের পক্ষে শোডাউন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৬-১০ ১৮:০৯:৩৬

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার আসন্ন মাছপাড়া ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খন্দকার তাজবীর হাসান সিসিলের সমর্থনে গতকাল ১০ই জুন বিকালে বিশাল শোডাউন হয়েছে।

 খন্দকার তাজবীর হাসান সিসিল পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর পুত্র। 

 খন্দকার সিসিল পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। সাম্প্রতিক সময়ে মাছপাড়া ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আসন্ন মাছপাড়া ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে খন্দকার সিসিলকে সমর্থন জানিয়ে তার পক্ষে মিছিল, মিটিং ও শোডাউন করছে।

 এরই ধারাবাহিকতায় গতকাল ১০ই জুন বিকালে মাছপাড়া ইউপির সকল ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগণ মিছিল সহকারে মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় চত্বরে সমবেত হয়। বিকাল ৫টার দিকে মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় চত্বর থেকে হাজারো নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে মাছপাড়া বাজারে মিছিল করে শোডাউনে নেতৃত্ব দেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো।

 মিছিল শেষে মাছপাড়া রেলওয়ে স্টেশন চত্বরে পথসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম খান, খন্দকার সেলিম হোসেন রোনো, বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী মিয়া চাঁদ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আকবর আলী প্রামানিক।

 পথসভাসহ শোডাউনে খন্দকার তাজবীর হাসান সিসিল, মাছপাড়া ইউপির বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ, মাছপাড়া ইউপি ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনসমূহের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো মাছপাড়া ইউপির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছেন। কিছু দিনের মধ্যে মাছপাড়া ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। তফসিল ঘোষণার আগেই নির্বাচনী মাঠ গোছাচ্ছেন খন্দকার সিসিল।

গোয়ালন্দে এসিল্যান্ডের অভিযানে দুই একর খাস জমি উদ্ধার
গোয়ালন্দে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
গোয়ালন্দের ২১জন জেলের মাঝে বকনা বাছুর বিতরণ
সর্বশেষ সংবাদ