ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
দাদশী ইউপির চেয়ারম্যান দেলোয়ারকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ পালন
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৬-২০ ১৫:৪৩:৩২

 রাজবাড়ী সদর উপজেলার দাদশী সিংগা-নিজাতপুর বাজারে কোরবানি অস্থায়ী পশুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

 এ সময় ধারালো অস্ত্র দিয়ে দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখসহ উভয় পক্ষের ৭জনকে কুপিয়ে জখম করা হয়। 

 আহত ইউপি চেয়ারম্যানসহ পরিবারের ৪জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর পক্ষের ৩জনকে জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

 ইউপি চেয়ারম্যানের ওপর হামলা ও হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে গতকাল ২০শে জুন সকাল সাড়ে ১০টায় দাদশী ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। 

 সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচির সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম। 

 ইউপি সচিব গোলাম মোস্তফার সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, ইউপি চেয়ারম্যানের মামা রজব খান, চাচাতো ভাই শেখ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল বারেক শেখ ও সাবেক ইউপি সদস্য শাখাওয়াত হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

 বক্তারা বলেন, সিংগা-নিজাতপুর বাজারে অস্থায়ী কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের কাছে সৌদি প্রবাসী আকবর খান টাকা দাবী করেন। দাবীকৃত টাকা দিতে না পারায় গত মঙ্গলবার রাতে ফোন করে বাজারে ডেকে তাদের লোকজন চেয়ারম্যানের কোমড়ে ও রানে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। ছোট ভাই হাসান শেখ, ছেলে রোহান শেখ, বোন রোজিনা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। অন্যথায় আগামী রবিবার বেলা ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন এবং জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করা হবে।

 
পাংশায় নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মতবিনিময়
বালিয়াকান্দিতে বিপুল পরিমান নিষিদ্ধ চায়না জাল জব্দ
পাংশা মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ ২জন গ্রেফতার
সর্বশেষ সংবাদ