ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে গণসংবর্ধনা প্রদান
  • মইনুল হক মৃধা॥
  • ২০২৪-০৬-২৬ ১৫:১২:০৫

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণের পর নিজ উপজেলায় ফেরার পথে দৌলতদিয়া ফেরী ঘাটে অভ্যর্থনা ও উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

 গতকাল ২৬শে জুন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শপথগ্রহণ শেষে ফেরার পথে দৌলতদিয়া ফেরী ঘাটে এ অভ্যর্থনা প্রদান করা হয়।

 পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানী।

 এ সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদ সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক মোঃ খোকন শেখ সহ ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সী তার বক্তব্যে বলেন, এ বিজয় আওয়ামী লীগের, এ বিজয় গোয়ালন্দ উপজেলাবাসীর, এ বিজয় জনগণের। আপনাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় আমাকে নির্বাচিত করেছেন এ জন্য আমি আপনাদের কাছে ঋণী ও কৃতজ্ঞ। আমি সব সময় চেস্টা করি এবং করবো গোয়ালন্দ উপজেলাকে কিভাবে মডেল উপজেলা তৈরি করা যায়, এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ