ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
দৌলতদিয়ায় মুক্তি মহিলা সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৬-২৯ ১৪:৫৪:০০

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় শিশু ও নারীদের নিয়ে কাজ করা সংগঠন মুক্তি মহিলা সমিতি (এমএমএস) আয়োজনে গত ২৭শে জুন দুপুরে মুক্তি মহিলা সমিতির কনফারেন্স রুমে বার্ষিক সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

 মুক্তি মহিলা সমিতির কর্মী নুরুজ্জামান মিয়া ও আঁখি আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমীন, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ শহিদুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চম্পা বেগম, সেভ দ্যা চিলড্রেনের ম্যানেজার সাইফুল ইসলাম খান সেলিম, মুসলিম চ্যারিটি ইউকে সংস্থার কর্মকর্তা মাসুদ রানা, ডিডিএইচ কর্মকর্তা আব্দুর রশিদ, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক শামীম শেখসহ জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিগণ, এমএমএস কার্যনির্বাহী ও সাধারণ সদস্য এবং এমএমএস এর সকল স্টাফ প্রমুখ উপস্থিত ছিলেন।

 সভায় এমএমএস সংস্থার কার্যনির্বাহী কমিটির সভাপতি হাওয়া বেগম শেফালীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মুক্তি মহিলা সমিতি’র নির্বাহী পরিচালক ও পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মর্জিনা বেগম।

 এ সময় মুক্তি মহিলা সমিতি’র প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মঞ্জু সংস্থার বাৎসরিক বিভিন্ন কার্যক্রমের প্রতিবেদন পেশ করেন। 

 সভা শেষে নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানীকে মুক্তি মহিলা সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ