ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত ইউএইচএন্ডএফপিও’কে সংবর্ধনা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৭-০৮ ১৫:১৮:৫৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ইউএইচএন্ডএফপিও) ডাঃ মোহাম্মদ মুক্তাদির আরেফিনের পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৮ই জুলাই দুপুর ১২টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ কর্মসূচির আয়োজন করে।

 অনুষ্ঠানে নবাগত ইউএইচএন্ডএফপিও ডাঃ মোহাম্মদ মুক্তাদির আরেফিনকে কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে পৃথক ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (এ্যানেস্থেসিয়া) ডাঃ মোঃ দেলোয়ার হোসেন ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কুতুব আহমেদ প্রমূখ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান।

 জানা যায়, গত ৩রা জুলাই নতুন ইউএইচএন্ডএফপিও ডাঃ মোহাম্মদ মুক্তাদির আরেফিন পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। যোগদানের পর তিনি ট্রানজেকশন লিভে ছিলেন। ছুটি শেষে গতকাল সোমবার কর্মস্থলে ফিরলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

 নতুন ইউএইচএন্ডএফপিও ডাঃ মোহাম্মদ মুক্তাদির আরেফিন ২৭তম বিসিএস (স্বাস্থ্য) কর্মকর্তা। পাংশায় যোগদানের আগে তিনি বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষের ইউএইচএন্ডএফপিও ডাঃ শারমিন আহমেদ তিথির স্থলাভিষিক্ত হলেন তিনি। ডাঃ শারমিন আহমেদ তিথি বদলি হয়ে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ