ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
ফরিদপুরে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৮ ১৭:০২:৫৬
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে গতকাল ১৮ই অক্টোবর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে কেক কাটেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে ফরিদপুরের সমাজসেবা অধিদপ্তরের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালা পালন করা হয়। 

  দিনের শুরুতে শিশুদের নিয়ে শহীদ শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়। এরপর এই খুশির দিনে শিশুদের বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ইলেকট্রিক ফিল্টার উদ্বোধন করা হয়। 

  অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে কেক কাটা, শিশুদের মধ্যে পোশাক বিতরণ, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ও বিশেষ অতিথি হিসেবে ফরিদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক এ.এস.এম আলী আহসান উপস্থিত ছিলেন। 

  সভাপতিত্ব করেন ফরিদপুরের সমাজসেবা অধিদপ্তরের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উপ-প্রকল্প পরিচালক সৈয়দা হাসিনা আক্তার। 

  প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও নিবাসী শিশুদের উপস্থিতিতে দিনটি আনন্দঘন হয়ে ওঠে। এছাড়াও দিবসটি উপলক্ষে কেন্দ্রটির নিবাসী শিশুদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।  

 
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ