ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিন স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • রনজু আহাম্মেদ
  • ২০২০-১০-১৮ ১৭:০৫:১৪
রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে গতকাল ১৮ই অক্টোবর বিকালে দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সরকারী কলেজের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে গতকাল ১৮ই অক্টোবর বিকালে দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলীর সভাপতিত্বে স্মরণ সভায় জেলা বিএনপির সদস্য-সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, আহ্বায়ক কমিটির সদস্য আফছার আলী সরদার, এডঃ আসাদুজ্জামান লাল, এ মজিদ বিশ্বাস, আকমল হোসেন, খন্দকার নুরুল নেওয়াজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সাবেক সভাপতি গোলাম কাশেম ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ গভীর শ্রদ্ধার সাথে প্রয়াত কাজী আব্দুল মতিনকে স্মরণ পূর্বক তার জীবন ও কর্ম সম্পর্কে আলোচনা করেন। 

  আলোচনা পর্বের শেষে প্রয়াত কাজী আব্দুল মতিনের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  এ সময় প্রয়াত কাজী আব্দুল মতিনের পুত্র কাজী জিসানসহ পরিবারের সদস্যগণ এবং বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।     

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ