ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
গোয়ালন্দে বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদা ও দখলবাজীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৯-০৩ ১৫:৪৩:১৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দে বিএনপির নাম ভাঙ্গিয়ে বিভিন্ন হাটবাজারে চাঁদাবাজী, দখলবাজী এবং মাদক সিন্ডিকেটের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

 গতকাল ৩রা সেপ্টেম্বর বিকেলে গোয়ালন্দ উপজেলা, পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের ব্যানারে ঘন্টাব্যাপী এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  

 বিক্ষোভ মিছিলটি গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্ত্বর থেকে বের হয়ে পৌর জামতলা এসে শেষ হয়। এর আগে গোয়ালন্দ বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি নিজাম উদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী খান, সাংগঠনিক সম্পাদ আমজাদ হোসেন, পৌর বিএনপির সভাপতি আবুল কাশেম মন্ডল, সাধারণ সম্পাদক মজিবর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা যুবদলের সদস্য সচিব সানোয়ার আহম্মেদ সানু, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু সাইদ মন্ডল, গোয়ালন্দ পৌর ছাত্রদলের সভাপতি আজিম  ইসলাম, পৌর যুবদলের সদস্য সচিব কামরুজ্জামান কামরুল প্রমুখ বক্তব্য রাখেন।

 এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের প্রেতাত্মা গোয়ালন্দের বিভিন্ন স্থান ও দৌলতদিয়া ঘাটসহ বিভিন্নস্থানে চাঁদাবাজি করছে। অন্তবর্তীকালীন সরকারের উপদেষ্টার কাছে আমাদের দাবী অনতিবিলম্বে এসব চাঁদাবাজকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। 

 তারা আরো বলেন, গত ৫ই আগস্টের পর থেকে গোয়ালন্দে বিভিন্ন স্থানে চাঁদাবাজি হচ্ছে এর সাথে গোয়ালন্দে উপজেলা বিএনপি ও কোন অঙ্গসংগঠনের কোন সম্পর্ক নেই। আমরা প্রশাসনের কাছে অনুরোধ জানাই আপনারা ব্যবস্থা নিন। আগেও যারা চাঁদাবাজি করছে এখনো তারা চাঁদাবাজি করছে। দৌলতদিয়া ঘাটে কুখ্যাত নারী মাদক ব্যবসায়ীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবী জানাই।

 
পাংশার পাট্টায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামী রতন গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি
বালিয়াকান্দি ইউএনও অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস এম আসলাম সড়ক দুর্ঘটনায় নিহত
পাংশার পাটিকাবাড়ীতে জমি নিয়ে বিরোধ
সর্বশেষ সংবাদ