ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
জামালপুরে ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল
  • সোহেল মিয়া
  • ২০২৪-০৯-০৪ ১৪:৫৯:৪১

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় গত ৩রা সেপ্টেম্বর বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 জামালপুর ইউনিয়নের নটাপাড়া বাজারে ইসলামী আন্দোলন বাংলাদেশ জামালপুর ইউনিয়ন শাখার আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 আলোচনা সভায় বক্তারা বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সব সময় ইসলাম, দেশ ও মানবতার পক্ষে কাজ করে। ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চায়। ন্যায় বিচার ও ইনসাফ কায়েম করতে চায়। দেশ এখন বিভিন্ন সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে। তাই দলমত নির্বিশেষে সকলকে দেশ গড়ার আহবান জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ। 

 তারা আরও বলেন, ঘরে ঘরে পীর সাহেব চরমোনাইর আহবান পৌঁছাতে হবে এবং আগামী নির্বাচনে হাতপাখা কে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

 আলোচনা সভা ও দোয়া মাহফিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার যুগ্ম সেক্রেটারী হাফেজ মাওলানা আব্দুল্লাহ, সহ-সভাপতি আবু রায়হান গিফারী, ইসলামী আন্দোলন বাংলাদেশ বালিয়াকান্দি থানা শাখার সভাপতি মুফতী রঈস উদ্দিন, সহ-সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বালিয়াকান্দি থানা শাখার সভাপতি মাওলানা সাখাওয়াত হোসাইন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বালিয়াকান্দি থানা শাখার সভাপতি আবুজর ইসলাম সোহেল প্রমুখ বক্তব্য দেন। এ সময় উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ