ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে অনুদান দিলেন এমপি
  • আবুল হোসেন
  • ২০২০-১০-২৪ ১৪:২৭:০৫
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ২৪শে অক্টোবর বিকালে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ২৪শে অক্টোবর বিকালে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। 

  এ সময় তিনি শারদীয় শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি মন্ডপগুলোর মধ্যে আর্থিক অনুদান বিতরণ করেন। 

  বেলা ৩টার দিকে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী প্রথমে গোয়ালন্দ পৌরসভার মঠ মন্দিরের দুর্গাপূজা মন্ডপে পরিদর্শনে গেলে পূজা উদযাপন পরিষদের নেতা নির্মল কুমার চক্রবর্তী, পৌরসভার প্যানেল মেয়র কোমল কুমার সাহা, ডাঃ সুধীর কুমার বিশ্বাসসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। 

  এ সময় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তাদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং ওই পূজা মন্ডপকে ৫ হাজার টাকা আর্থিক অনুদান দেন। 

  এরপর তিনি পর্যায়ক্রমে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন দুর্গাপূজা মন্ডপ, গোয়ালন্দ বাজারের দুর্গাপূজা মন্ডপ, গরু হাটের দুর্গাপূজা মন্ডপ এবং সবশেষে দৌলতদিয়া বাজারের সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময়সহ পূজা মন্ডপগুলোকে ৫হাজার টাকা করে অনুদান দেন। 

  দৌলতদিয়া বাজারের দুর্গাপূজা মন্ডপে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে মন্দিরটির উন্নয়নে অবদান রাখা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত নূরুল ইসলাম মন্ডলের আত্মার মাগফেরাত কামনা করে সকলকে তার জন্য দোয়া করার অনুরোধ জানান। 

  সেখানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ছাড়াও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মন্দিরের সভাপতি রণজিৎ কুমার পোদ্দার এবং সিনিয়র সহ-সভাপতি গোকুল চন্দ্র পাল বক্তব্য রাখেন। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস আলী মোল্লা, জাতীয় শ্রমিক লীগ ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের দৌলতদিয়া ঘাট শাখার সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন তপু, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য আশরাফ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

উচ্চ শিক্ষার জন্য বাংলাদেশে গমনেচ্ছু মিয়ানমারের শিক্ষার্থীদের দূতাবাসের সংবর্ধনা
বিশ্ব কবি’র ১৬৩তম জন্মবার্ষিকী আজ
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ ও ইতালি একত্রে কাজ করবে ঃ তথ্য প্রতিমন্ত্রী
সর্বশেষ সংবাদ