ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • আবুল হোসেন
  • ২০২০-১১-০৩ ১৩:৪১:৫৮
জেল হত্যা দিবস উপলক্ষে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের আয়োজনে গতকাল ৩রা নভেম্বর বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জেল হত্যা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের আয়োজনে গতকাল ৩রা নভেম্বর বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি সহিদুল ইসলাম খানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষের সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, ডাঃ আবু বক্কার ছিদ্দিক, মামুনুর রশিদ, আতিকুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, উপ-দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক লিটন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন রেজা প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ পতাকা উত্তোলন করা হয়। 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ