ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় ১৬৬ জন কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-১১-০৯ ১৫:১৭:৫৯
পাংশায় বায়ার ক্রপ সায়েন্স লিমিটেডের উদ্যোগে গতকাল সোমবার ১৬৬ জন কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতে গতকাল ৯ই নভেম্বর সকালে বায়ার ক্রপ সায়েন্স লিমিটেডের উদ্যোগে ১৬৬ জন কৃষকের মাঝে বিনামূল্যে উন্নতমানের হাইব্রিড অ্যারাইজ তেজগোল্ড জাতের ধানের বীজ বিতরণ করা হয়েছে।
  জানা যায়, গতকাল সোমবার সকাল ১০টায় পাংশা উপজেলা পরিষদ চত্বরে পাংশা পৌরসভা এবং উপজেলার বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, মাছপাড়া, বাবুপাড়া, মৌরাট, পাট্টা, কলিমহর, সরিষা ও কশবামাজাইল ১০টি ইউনিয়নের ১৬৬ জন কৃষকের মাঝে প্রত্যেকের ৩ কেজি করে বিনামূল্যে উন্নতমানের হাইব্রিড অ্যারাইজ তেজগোল্ড জাতের ধানের বীজ বিতরণ করা হয়। এ সময় পাংশা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বদরুল আলম, বায়ার ক্রপ সায়েন্স লিমিটেডের মাগুড়া টেরিটরী কৃষিবিদ জীবন রায়, বায়ার ক্রপ সায়েন্স লিমিটেডের পাংশার এফ.এ মোঃ রুবেল খান (ইয়াছিন)সহ কৃষি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় বিভিন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে বক্তারা বলেন, বায়ার ক্রপ সায়েন্স লিমিটেডের হাইব্রিড অ্যারাইজ তেজগোল্ড জাতের ধানের বীজ অধীক ফলনশীল। পাংশার মাটি এ জাতের ধান চাষের উপযোগী। কৃষকদের হাইব্রিড অ্যারাইজ তেজগোল্ড জাতের ধান চাষাবাদ করার জন্য উৎসাহ প্রদান করেন তারা।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ