ঢাকা বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০
ফরিদপুরে র‌্যাবের অভিযানে অশ্লীল ছবি-ভিডিও ধারণ করে ব্ল্যাক মেইলিংকারী ১জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২০ ০০:২৫:১৭
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৯শে নভেম্বর অভিযান চালিয়ে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে হুমকির মাধ্যমে ব্ল্যাকমেইলিং করে অর্থ আদায়ের অভিযোগে মিজানুর রহমান খন্দকার মিজানকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

ফরিদপুর শহরের একজন গণ্যমান্য ব্যক্তির অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে হুমকির মাধ্যমে ব্ল্যাকমেইলিং করে অর্থ আদায়ের অভিযোগে মিজানুর রহমান খন্দকার মিজান(৩৫) নামে ১জনকে গ্রেফতার করেছে র‌্যাব। 
  গতকাল ১৯শে নভেম্বর দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ফরিদপুর শহরের আলীপুর এলাকার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানুর রহমান খন্দকার মিজান আলীপুর এলাকার মৃত আব্দুল লতিফ খন্দকারের ছেলে। 
  এ ঘটনায় ব্ল্যাকমেইলিংয়ের শিকার ওই ব্যক্তি বাদী হয়ে পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ধারা ৮(১)(২)(৭)তৎসহ ৩৮৫ মামলা সংশ্লিষ্ট ধারায় ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-৫২, তারিখ ১৯/১১/২০২০ইং দায়ের করেছে। 
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মুকুর চাকমা জানান, ফরিদপুর শহরের একজন গণ্যমান্য ব্যক্তির অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে তার কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগে মিজানুর রহমান খন্দকার মিজানকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য বলে স্বীকার করে। পরে তাকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। 

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রশ্নে বাংলাদেশের অবস্থান পুনর্ব্যক্ত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর
প্রেস কাউন্সিলের ক্ষমতা বৃদ্ধিতে আইন যুগোপযোগী করা হচ্ছে ঃ তথ্যমন্ত্রী
ফরিদপুরে সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলীর ইন্তেকাল
সর্বশেষ সংবাদ