ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
রাজবাড়ীর যুদ্ধকালীন কমান্ডার ডাঃ লালীর সহধর্মিনী ডাঃ রেহেনার স্মরণে শোক সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ০১:৩২:২৭
রাজবাড়ীর ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের উপদেষ্টা সদ্য প্রয়াত ডাঃ রেহেনা বেগমের স্মরণের গতকাল ২১শে নভেম্বর বিকেলে ফুলতলায় শোকসভায় ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ সিদ্দিকুর রহমান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের উপদেষ্টা সদ্য প্রয়াত ডাঃ রেহেনা বেগমের স্মরণের গতকাল ২১শে নভেম্বর বিকেলে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
  রাজবাড়ী রেলস্টেশন সংলগ্ন ফুলতলায় ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের আয়োজনে এ শোক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ সিদ্দিকুর রহমান।
  ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবুল কালামের উপস্থাপনায় শোক সভায় রাজবাড়ীর মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ডাঃ কামরুল হাসান লালী, রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল, মুক্তিযোদ্ধা আবু তালেব, জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, ডাঃ আবুল হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু ও ডাঃ কামরুল হাসান লালীর কন্যা ডাঃ আন্দিশা হাসান সামান্তা বক্তব্য রাখেন।
  এ সময় জেলার বিশিষ্ট মুক্তিযোদ্ধারাসহ সাধারন মানুষ উপস্থিত ছিলেন।
  বক্তারা বলেন, ডাঃ রেহেনা বেগম ছিলেন পুরান ঢাকার এক ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তিনি ছিলেন ঢাকার পিজি হাসপাতালের নিউরো বিশেষজ্ঞ একজন চিকিৎসক।
  ডাঃ রেহেনা বেগম এ ফাউন্ডেশনের মাধ্যমে গরীব ছাত্র ছাত্রীদের শিক্ষাবৃত্তিসহ নদী ভাঙ্গা মানুষের মধ্যে সাহায্য সহযোগিতা প্রদান করতেন। আলোড়ন সৃষ্টিকারী ভেলা বাইচ প্রতিযোগিতা, লাঠি খেলা অনুষ্ঠান ও সর্বশেষ করোনা ভাইরাস মোকাবেলায় রাজবাড়ীতে রান্না করা খাবার বিতরণ এবং ত্রাণ বিতরণে বিপুল পরিমাণ অর্থ সহযোগিতা করেন তিনি।
  উল্লেখ্য, ডাঃ রেহেনা বেগম গত ১০ই নভেম্বর রাত সাড়ে ১১টায় ঢাকার মিরপুর-১০ এর সেনপাড়া পর্বতা এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। স্ট্রোকজনিত কারণে প্যারালাইসড হয়ে তিনি সাড়ে ১৬ বছর অসুস্থ ছিলেন।

রাজবাড়ীর লোকসেড বধ্যভূমি স্মৃতিস্তম্ভ ও শহীদ মুক্তিযোদ্ধাদের কবর পরিদর্শনে জেলা প্রশাসক
পাংশায় অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত
রাজবাড়ীর জৌকুড়ায় সরিয়ে নেয়া ফেরী ঘাট পর্যন্ত চলাচলে ঘোড়ার গাড়ীই একমাত্র ভরসা
সর্বশেষ সংবাদ