ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে অসুস্থ রিক্সা চালকদের চিকিৎসায় অনুদান প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ১৪:০৫:৩৭
রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে গত ২১শে নভেম্বর বিকালে ২জন অসুস্থ রিক্সা চালকের চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ২জন অসুস্থ রিক্সাচালকের চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। 

  গত ২১শে নভেম্বর বিকালে রাজবাড়ী রেলগেটস্থ জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে আলী হোসেন ও খলিল বেপারী নামে ওই ২জন রিক্সা চালকের হাতে এই অনুদানের অর্থ তুলে দেয়া হয়। 
  এ সময় জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আঃ ওহাব সরদার, সাধারণ সম্পাদক আফজাল শেখ, সহ-সম্পাদক নিকবার ফকির, প্রচার সম্পাদক সমশের মোল্লা, কোষাধ্যক্ষ রহিম ফকিরসহ ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সাধারণ রিক্সা শ্রমিকরা উপস্থিত ছিলেন। 
  জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আঃ ওহাব সরদার জানান, চিকিৎসার জন্য এই দুই রিক্সা শ্রমিকের পাশাপাশি গত কয়েক দিনে একরাম মিয়া, মোমিন মোল্লা, একেন মন্ডল, জাফর আলী, নাদের মোল্লা, আঃ রব, পাষাণ মন্ডল ও মজিদ মিয়া নামে আরো ৮জন রিক্সা চালকসহ মোট ১০ জন অসুস্থ রিক্সা চালককে চিকিৎসার জন্য আর্থিক অনুদান (জনপ্রতি ১হাজার টাকা করে) প্রদান করা হয়েছে। 
  এছাড়াও ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর পদত্যাগ করে চলে যাওয়ার পর থেকে এ পর্যন্ত আরো ২০ জনের মতো দুস্থ রিক্সা চালককে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ