ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ প্রেসক্লাব সেক্রেটারী শামীমের মায়ের ইন্তেকাল
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১১-২২ ১৪:১৩:১১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পাড়া নিবাসী মৃত আইনদ্দিন শেখের স্ত্রী এবং গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি শামীম শেখের মা শামছুন্নাহার বেগম(৭০) আর নেই। 

  ব্রেন স্ট্রোক করার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২২শে নভেম্বর ভোর ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি ২ পুত্র ও ৩ কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টায় ইদ্রিসিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ গোয়ালন্দ পৌর কবরস্থানে দাফন করা হয়। 

  গোয়ালন্দের সাংবাদিকগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। মরহুমার রূহের মাগফেরাত কামনায় আগামী শুক্রবার বাদ জুম্মা উজানচরের নিজ বাড়ীতে কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 

  শামছুন্নাহার বেগমের মৃত্যুতে গোয়ালন্দ প্রেসক্লাবের সাংবাদিকগণ গভীর শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ