ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে---কাজী ইরাদত আলী
  • শেখ মামুন
  • ২০২০-১১-২৮ ১৩:৪৮:২৩
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গতকাল ২৮শে নভেম্বর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী রাজবাড়ী পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দল শক্তিশালী হলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত থাকবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়িত হবে। এ জন্য ভেদাভেদ ভুলে পৌর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের জন্য কাজ করতে হবে।

  গতকাল ২৮শে নভেম্বর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত রাজবাড়ী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
  কাজী ইরাদত আলী আরো বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে রাজনৈতিক কর্মকান্ড বন্ধ থাকলেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ একদিন উন্নত দেশে পরিণত হবে।
  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক (পৌর আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত) প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  সভায় করোনা পরিস্থিতি, সাংগঠনিক বিষয়াদী ও আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
  এছাড়াও সভায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দলীয় নেতাকর্মীসহ সকলের রূহের মাগফেরাত কামনা করা হয়।

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ