ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুরের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-১৯ ১৪:২০:২৬

 ‘মাস্ক রাখবে নিরাপদ তোমাকে, আমাকে সবাইকে’-শ্লোগানকে সামনে রেখে এসিআই মটরস-এর সহযোগিতায় ফরিদপুর ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

  মহামারী করোনা থেকে নিজেদেরকে সুরক্ষিত রাখতে ও সচেতন করাসহ স্বাভাবিক জীবন-যাপনে অভ্যস্ত হতে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে এ উদ্যোগ নিয়েছে বিশ্বের সুনামধন্য প্রতিষ্ঠান ইয়ামাহা ব্র্যান্ড এর বাংলাদেশের প্রতিনিধি এসিআই মটরস  ইয়ামাহা। 

  গত ১৬ই ডিসেম্বর বেলা ১১টা থেকে শুরু করে দিনব্যাপী এই কার্যক্রম চলে। কার্যক্রমের মধ্যে জান্নাত মটরস ফরিদপুর থেকে শুরু করে শহরের বিভিন্ন জায়গায় বাইক টেকনিশিয়ান, অটো চালক, রিক্সা চালক, ভ্যান চালকসহ পথচারীদের মাঝে শতাধিক মাস্ক বিতরণ করেন ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুরের সদস্যরা। এ সময় মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতন সৃষ্টির জন্য প্রচারণা কার্যক্রমও পরিচালনা করে আয়োজকরা।

  উক্ত কার্যক্রম সম্পর্কে এসিআই মটরস এর মার্কেটিং অফিসার আশিকুল ইসলাম বলেন, করোনার ভয়াবহতা বাড়লেও মানুষ মাস্ক ব্যবহারে সচেতন হচ্ছে না। আবার অনেকেই কেনার সামর্থ না থাকায় মাস্ক ব্যবহারে অনীহা দেখাচ্ছে। তাই বতর্মান সময়ে স্বাভাবিক জীবন যাপনের জন্যই মাস্ক কতটা গুরুত্বপূর্র্ণ তা উপলব্ধি করাতেই আমাদের এই উদ্যোগ ও কার্যক্রম হাতে নিয়েছি। 

  মাস্ক বিতরণের সময় এসিআই মটরস, ইয়ামাহা এর ফরিদপুর টেরিটরির সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ আশিকুল ইসলাম এবং ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর মডারেটর সোহান রহমান, মহাসিন মোল্লা প্রত্যয়, সদস্য অয়ন, শাকিল, সৈনিক, দিদার, তাবাসসুম, শাহিন, রাহাত, অন্তু, আলভিসহ অন্যন্যা সদস্যবৃন্দ।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ