ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ছাত্র নেতা বিপ্লব রাজবাড়ী জেলা জাতীয় পার্টির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৯ ১৪:২১:৪৬

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন তরুণ ছাত্রনেতা রুহুল আমিন গাজী বিপ্লব। গত ১৭ই জুলাই অনুমোদিত ১১১ সদস্যের জেলা কমিটিতে তাকে শিক্ষা ও ছাত্র বিষয়ক নির্বাচিত করা হয়।

  রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের আবুল গাজীর সুযোগ্য সন্তান রুহুল আমিন গাজী বিপ্লব গত বছরের(২০১৯) ২২শে ডিসেম্বর জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নির্বাচিত হন। 

  এছাড়াও তিনি ২০১৩ সালের ২১শে সেপ্টেম্বর থেকে জাতীয় ছাত্র সমাজের রাজবাড়ী জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগে তিনি জাতীয় ছাত্র সমাজের রাজবাড়ী সদর উপজেলা শাখার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। এর পাশাপাশি তিনি জাতীয় ছাত্র সমাজের ফরিদপুর বিভাগীয় কমিটির সদস্য সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন। 

   জেলা জাতীয় পার্টির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার ব্যাপারে জনপ্রিয় ছাত্রনেতা রুহুল আমিন গাজী বিপ্লব বলেন, আমি দীর্ঘ দিন ধরে ছাত্র সমাজের রাজনীতির সাথে জড়িত। বর্তমান কমিটিতে আমাকে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের এমপি, মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এমপি, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন, কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ এবং রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ