ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বিজয় দিবস উপলক্ষে গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান
  • হেলাল মাহমুদ/আবুল হোসেন
  • ২০২০-১২-২৯ ১৩:৫০:০১

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। 

  গতকাল ২৯শে ডিসেম্বর বেলা ১১টার দিকে পৌরসভার হলরুমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর মেয়র শেখ মোঃ নিজামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা, অন্যান্যর মধ্যে পৌরসভার প্যানেল মেয়র কোমল কুমার সাহা, অবসরপ্রাপ্ত শিক্ষক ও আওয়ামী লীগ নেতা নির্মল কুমার চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা এস.এম আব্দুর রব, আবুল বাশার মিয়া ও মুক্তিযোদ্ধার সন্তান শাহজাহান সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের প্রতি আমাদের দায় অপরিসীম। তাদের জন্য  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অনেক কাজ করে চলেছে।

  বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার বলেন, গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদানের এ আয়োজন অত্যন্ত প্রশংসনীয়। সবারই বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান প্রদর্শন করা উচিত। 

  পৌর মেয়র শেখ মোঃ নিজাম আগামীতে প্রতি বছর বিজয় দিবস উদযাপনের অংশ হিসেবে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে বড় আকারে মিলনমেলা আয়োজনের ঘোষণা দেন।

  অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলার ১১৫ জন বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুল, ১টি করে কম্বল ও নগদ ১হাজার করে টাকা দিয়ে সম্মাননা প্রদানের পাশাপাশি মধ্যাহ্নভোজ করানো হয়। 

  এছাড়াও অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ দেশের জন্য আত্মদানকারী সকল বীর মুক্তিযোদ্ধার আত্মার শান্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ