ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে প্রজন্ম লীগ নেতা রাজুর ১০ দিনের কারাদন্ড
  • সুশীল দাস
  • ২০২০-১২-২৯ ১৩:৫১:১৪
ভ্রাম্যমাণ আদালত গত ২৮শে ডিসেম্বর বিকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ড রুমে দালালীকালে আটক আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক রাজুকে ১০ দিনের কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণ করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ড রুমে দালালী করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ার পর আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক রাজু (৪৮)কে ১০দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। 

  গত ২৮শে ডিসেম্বর বিকাল ৪টায় রেকর্ড রুমের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান তাকে এই সাজা দিয়ে কারাগারে প্রেরণ করেন। 

  জানা গেছে, আব্দুর রাজ্জাক রাজু রেকর্ড রুম থেকে নকল তুলে দেয়ার নামে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের কলকলিয়া গ্রামের ফাহিমা খাতুন(৫০) নামে এক নারীর কাছ থেকে মামলার তদবীর ও রেকর্ড রুম থেকে নকল তুলে দেওয়ার নামে কয়েক দফায় ৩৭ হাজার টাকা নেয়। গত ২৮শে ডিসেম্বর বিকালে ফাহিমা খাতুন উক্ত রাজুর সাথে রেকর্ড রুমের প্রধান গেটে দাঁড়িয়ে ছিল। ওই সময় রেকর্ড রুমের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান সেখান দিয়ে যাওয়ার সময় ফাহিমা খাতুনের প্রয়োজন সম্পর্কে জানতে চাইলে সে নকল উত্তোলনের কথা জানায়। এ কথা শুনে ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান তাকে ভিতরে ডেকে নিয়ে যান এবং নকল উত্তোলনের জন্য কাউকে কোন টাকা-পয়সা দিয়েছে কিনা জিজ্ঞাসা করেন। ফাহিমা খাতুন রাজুকে টাকা দেয়ার কথা জানালে ম্যাজিস্ট্রেট লোক দিয়ে কৌশলে তাকে রেকর্ড রুমের ভিতরে ডেকে পাঠান। সেখানে টাকা নেয়ার বিষয়টি প্রমাণিত হলে তাৎক্ষণিকভাবে রাজু ফাহিমা খাতুনকে ২৫ হাজার টাকা ফিরিয়ে দেন। এরপর সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে আব্দুর রাজ্জাক রাজুকে ১০ দিনের কারাদন্ড দিয়ে জেলা কারাগারে প্রেরণ করেন। 

  উল্লেখ্য, সাজাপ্রাপ্ত আব্দুর রাজ্জাক রাজু রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী উড়াকান্দা গ্রামের বাসিন্দা। সে নিজেকে কখনো অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন সংস্থার লোক পরিচয় দিতো।  

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ