ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
দৌলতদিয়ায় মুক্তি মহিলা সমিতির কার্যালয়ে আলো প্রোগ্রাম উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-৩০ ১৩:১২:১১
গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী গতকাল ৩০শে ডিসেম্বর সকালে ফিতা কেটে দৌলতদিয়ায় এনজিও মুক্তি মহিলা সমিতির কার্যালয়ে ‘আলো প্রোগ্রাম’-এর উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

যৌনকর্মীদের মানবাধিকার চর্চা ও জেন্ডার সমতা নিশ্চিত করার লক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় স্থানীয় এনজিও মুক্তি মহিলা সমিতির কার্যালয়ে ৪বছর মেয়াদী ‘আলো প্রোগ্রাম’-এর উদ্বোধন করা হয়েছে।

  গতকাল ৩০শে ডিসেম্বর সকালে গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এই আলো প্রোগ্রামের উদ্বোধন করেন। 

  এ সময় মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, সেভ দ্যা চিলড্রেনের আঞ্চলিক ম্যানেজার সাইফুল ইসলাম খান সেলিম, শিক্ষাবিদ সুলতান উদ্দিন আহমেদ, মুক্তি মহিলা সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মনজু, কেকেএসের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফকীর আমজাদ হোসেন,আলো প্রোগ্রামের কো-অর্ডিনেটর তাবাসসুম আক্তার আঁখি, সেক্স ওয়ার্কার্স নেটওয়ার্ক-এর কোষাধ্যক্ষ পারভীন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, দৌলতদিয়া পতিতাপল্লীর নারী ও শিশুদের নিয়ে কাজ করা এনজিও মুক্তি মহিলা সমিতি এই আলো প্রোগ্রাম বাস্তবায়ন করবে। প্রোগ্রামে আর্থিক সহযোগিতা দিচ্ছে কানাডা এবং কারিগরি সহযোগিতায় রয়েছে মানুষের জন্য ফাউন্ডেশন।  

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ