ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
এনজিও সিএসএস-এর প্রতিষ্ঠাতার স্মরণে রাজবাড়ীতে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০২ ১৪:৫১:৪১
এনজিও সিএসএস-এর প্রতিষ্ঠাতা প্রয়াত রেভারেন্ড পল মুন্সীর স্মরণে গতকাল ২রা জানুয়ারী রাজবাড়ী শহরের চরলক্ষ্মীপুর এলাকার ডাঃ আহম্মদ আলী মৃধা কলেজে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

এনজিও সিএসএস-এর প্রতিষ্ঠাতা প্রয়াত রেভারেন্ড পল মুন্সীর স্মরণে রাজবাড়ীতে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

  সিএসএস-এর মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের উদ্যোগে গতকাল ২রা জানুয়ারী রাজবাড়ী শহরের চরলক্ষ্মীপুর তালতলা এলাকার ডাঃ আহম্মদ আলী মৃধা কলেজে এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। 

  মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করেন রাজবাড়ীর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের(ম্যাটার্নিটি) মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ নিয়ামত উল্লাহ্। এ সময় কলেজের অধ্যক্ষ মোঃ রেজাউল করিম, সিএসএস-এর জোনাল ম্যানেজার গৌর চন্দ্র পাল, রিজিওনাল ম্যানেজার প্রীতিশ রায়, আইটি অফিসার সৈয়দ শফিক আকবর, রাজবাড়ী সদর ব্রাঞ্চের ম্যানেজার মোঃ বাশারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। দিনব্যাপী পরিচালিত ক্যাম্পে প্রায় দেড়শত নারী ও শিশুকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 

  উল্লেখ্য, এনজিও সিএসএস-এর প্রতিষ্ঠাতা খুলনা মহানগরীর রূপসা স্ট্যান্ড রোড নতুন বাজারের বাসিন্দা রেভারেন্ড পল মুন্সী ২০০৮ সালের ২রা জানুয়ারী মৃত্যুবরণ করেন। সিএসএস প্রতিষ্ঠাসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডের জন্য তিনি স্মরণীয় হয়ে আছেন।   

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ