ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাংশায় বিশাল শোভাযাত্রা-পথসভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-০৫ ১৩:২৫:৩৫
পাংশা শহরে গতকাল মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল শোভাযাত্রা বের করে দলীয় নেতাকর্মীরা। পথসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সংগঠনের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ৫ই জানুয়ারী বিশাল শোভাযাত্রা শেষে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

  জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্রসহকারে পাংশা পৌরসভা এবং উপজেলার বাহাদুরপুর, হাবাসপুর, যশাই, বাবুপাড়া, মাছপাড়া, মৌরাট, পাট্টা, সরিষা, কলিমহর ও কসবামাজাইল ইউপি থেকে মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। সেখান থেকে বিশাল শোডাউন করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাংশা কালিবাড়ি তিন রাস্তা মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।  

  পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফের সভাপতিত্বে পথসভায় অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস এবং পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল।

  বক্তারা রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান গনী ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দীপক কুমার কুন্ডুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ