ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১
রাজবাড়ী পৌরসভায় মহম্মদ আলী চৌধুরী ও গোয়ালন্দে নজরুল মন্ডল নৌকার মাঝি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৪ ০১:৪৬:৪৮
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে গতকাল ১৩ই জানুয়ারী রাতে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচনী বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী ও গোয়ালন্দসহ ৫৬টি পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে, তারা নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হবেন।

  তার মধ্যে রাজবাড়ী পৌরসভায় বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী এবং গোয়ালন্দ পৌরসভায় পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডলকে দলীয় মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। 

  গতকাল ১৩ই জানুয়ারী রাতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচনী বোর্ডের বৈঠকে এই দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। 

  বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ড. আবদুর রাজ্জাক, লেঃ কর্নেল(অবঃ) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন। 

পাংশা পৌরসভার নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে
রাজবাড়ীতে উপকারভোগীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী
পুরুষাঙ্গের সাথে ইট বেঁধে নির্যাতনের অভিযোগে কালুখালীর সাওরাইল ইউপির চেয়ারম্যানসহ ২জন গ্রেফতার
সর্বশেষ সংবাদ