ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এমপি মোঃ জিল্লুল হাকিমের শুভেচ্ছা বাণী
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২০-০৫-২৪ ১৫:২৯:২৫

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাজবাড়ী জেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন। 
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রাণপ্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।
  তিনি বলেন, ঈদ শান্তি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার। ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। সকল মানুষের সুখ-শান্তি কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি ”।
  তিনি আরো বলেন, এবার অস্বাভাবিক পরিবেশে আমরা ঈদুল ফিতর উদযাপন করছি। করোনা ভাইরাস সারা বিশ্বকে স্থবির করে দিয়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। করোনা ভাইরাসের এই মহামারিতে সরকারী স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে গণজমায়েত এড়িয়ে সর্বোচ্চ সতর্কতার সাথে ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করা। একই সাথে মহান আল্লাহতায়ালার দরবারে বিশেষ দোয়া করা, যেন এই সংক্রমণ থেকে সবাই দ্রুত মুক্তি পায়। সকলকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।  -প্রেস বিজ্ঞপ্তি।

ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের রাজবাড়ী জেলা কমিটি গঠন
পাল্টা কমিটি গঠনের জেরে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সচিব দুলালকে অব্যাহতি
রাজবাড়ী পৌরসভার ৪টি ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন
সর্বশেষ সংবাদ