ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল দরিদ্র এতিম শিশুরা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০১-১৫ ১৪:২৩:৫০
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম গতকাল ১৫ই জানুয়ারী বিকালে নারুয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ৪শতাধিক দরিদ্র ও এতিম শিশুর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ ও কম্বল পেল রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ৪ শতাধিক দরিদ্র ও এতিম শিশু। 

   গতকাল ১৫ই জানুয়ারী বিকালে নারুয়া ইউনিয়ন পরিষদ চত্বরে তাদের হাতে প্রধানমন্ত্রীর এই উপহার তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম। এ সময় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

  এছাড়াও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম গড়াই নদীর ভাঙন এলাকা পরিদর্শন করেন এবং নদী ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ