ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার পাট্টা ইউপি’র চেয়ারম্যানসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৭ ১৪:৪২:০৭
পাংশার জোনা পাট্টা গ্রামে গত শনিবার সকালে মারধরে আহত হলে সৌদি প্রবাসী সাহিদ প্রামানিককে পাংশা হাসপাতালে ভর্তি করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপির জোনা পাট্টা গ্রামের সৌদি প্রবাসী সাহিদ প্রামানিক(৫৫) নামের এক ব্যক্তিকে মারধরে আহত করার অভিযোগে পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব ওরফে মোনা বিশ্বাসসহ ৩জনের বিরুদ্ধে গতকাল ১৭ই জানুয়ারী পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। 

  ভুক্তভোগী সাহিদ প্রামানিক নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলা নং-৮, তাং-১৭/০১/২০২১ইং, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৫/৫০৬ পেনাল কোড-১৮৬০।   

  মামলার অপর আসামীরা হলেন মুচিদহ গ্রামের মৃত ইসলাম মন্ডলের ছেলে রবিউল ইসলাম(৪২) ও জোনা পাট্টা গ্রামের মৃত ইয়াকুব আলী বিশ্বাসের ছেলে সিদ্দিক বিশ্বাস(৪৫)।

  জানা যায়, জোনা গ্রামের সন্তোস মন্ডলের পুকুর চালায় গত ১৬ই জানুয়ারী সকাল সাড়ে ৮টার দিকে মারধরের শিকার হন সৌদি প্রবাসী সাহিদ প্রামানিক। তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান হাতের কব্জি ভেঙ্গে গেছে বলে জানা গেছে।

  এ ব্যাপারে পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব অরফে মোনা বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জোনা পাট্টা গ্রামের সংখ্যালঘু পরিবারের ২জন মহিলার মিথ্যা অপবাদ দিয়ে দুর্বৃত্তরা চাঁদাদাবী করে। ৪/৫ দিন আগে দুর্বৃত্তরা ওই মহিলাদের মারধরও করে। ওই ঘটনার সাথে সাহিদ প্রামানিক জড়িত বলে গুঞ্জন ওঠে। কেন তার নাম ছড়ালো সংখ্যালঘু পরিবারের কাছে বিচার চাইতে সাহিদ প্রামানিক নিজে ফোন করে তাকে (ইউপি চেয়ারম্যান আব্দুর রব ওরফে মোনা বিশ্বাস) ডেকে আনেন। তাৎক্ষণিক ভাবে বিচার করতে হবে বলে উত্তেজিত হয়ে উঠলে ইউপি চেয়ারম্যান মোনা বিশ্বাস রেগে গিয়ে সাহিদ প্রামানিককে ঘারে ধরে ধাক্কা দেন বলে উল্লেখ করেন তিনি। ঘারে ধরে ধাক্কা দেওয়ার সময় পড়ে গিয়ে হাতে চোট লাগতে পারে বলে অভিমত ব্যক্ত করেন ইউপি চেয়ারম্যান আব্দুর রব।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ