ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
পাংশা পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে কৃষক লীগের মতবিনিময়
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২০ ১৩:৫৯:২২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কাচারীপাড়া গ্রামে গতকাল ২০শে জানুয়ারী বিকেলে কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

  পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বকুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বক্তব্য রাখেন।   

  অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, পাংশা উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবর রহমান, মাছপাড়া ইউপি কৃষক লীগের সভাপতি আনসার আলী মন্ডল ও পাট্টা ইউপি কৃষকলীগের সভাপতি গোলাম মোস্তফা লুলু প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  সভায় জেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক নির্বাচিত হওয়ায় মোস্তফা মাহমুদ হেনা মুন্সীকে ফুলেল শুভেচ্ছা জানান কৃষক লীগ নেতৃবৃন্দ।

  জেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, পাংশা পৌরসভায় নির্বাচন চলছে। এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলের জন্য মাঠে কাজ করতে হবে। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে কৃষক লীগ নেতৃবৃন্দের নৌকা প্রতীকের জন্য লবিং এবং এলাকায় গণসংযোগ করতে হবে। পাংশা পৌরসভা নির্বাচনের পর প্রতিটি ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কৃষক লীগের নতুন কমিটি গঠন করে তৃণমূলে কৃষক লীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের গুরুত্বারোপ করেন তিনি।

  মতবিনিময় সভা শেষে রাজবাড়ী জেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর (২০১৪ সালের ২১শে নভেম্বর সকালে সন্ত্রাসীদের গুলিতে নিহত) সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন কৃষকলীগের নেতৃবৃন্দ। 

  এ সময় তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাচারীপাড়া বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আল আমীন। এর আগে মতবিনিময় সভার শুরুতে বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

  মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা কৃষক লীগের সদস্য দবীর উদ্দিন ও বাহার উদ্দিন মাস্টার, হাবাসপুর ইউপি কৃষকলীগের সভাপতি আবুল কাশেম, সরিষা ইউপি কৃষকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন, যশাই ইউপি কৃষকলীগের সভাপতি শাহেব আলী, কশবামাজাইল ইউপি কৃষকলীগের সভাপতি ইউসুফ শেখ, কলিমহর ইউপি কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন, কলিমহর ইউপি কৃষক লীগের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, পাংশা পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও কশবামাজাইল ইউপি কৃষক লীগের সাধারণ সম্পাদক তুহিন বিশ্বাসসহ কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বকুল বলেন, কৃষকলীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজে কৃষক লীগ যথাযথভাবে ভূমিকা পালন করবে। কৃষি ও কৃষকের উন্নয়নে সরকারী বিভিন্ন কমিটিতে কৃষক প্রতিনিধির অন্তর্ভূক্তির দাবী জানান তিনি।

গুজব ছড়িয়ে যারা শান্তি-সম্প্রীতি নষ্ট করতে  চায় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে--রেলমন্ত্রী
কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের উদ্বোধন
মিজানপুর ইউপি সর্বজনীন পেনশন সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ