ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় মরহুম মোয়াজ্জেম হোসেন ও আজিজা খানম স্মরণে দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২২ ১৩:২১:২৭
পাংশা শহরের টিএন্ডটি অফিস সংলগ্ন মাঠে গতকাল শুক্রবার সকালে মরহুম মোয়াজ্জেম হোসেন খান ও তার সহধর্মিনী আজিজা খানম স্মরণে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের টিএন্ডটি অফিস সংলগ্ন মাঠে গতকাল শুক্রবার জানুয়ারী সকালে মরহুম মোয়াজ্জেম হোসেন খান ও তার সহধর্মিনী আজিজা খানম স্মরণে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শরীয়তপুরের কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফের পীর সাহেব আলহাজ্ব মাওলানা মোঃ নেছার আহমেদ।

  অনুষ্ঠানে মরহুম মোয়াজ্জেম হোসেন খান ও আজিজা খানমের ছেলে বিশিষ্ট শিল্পপতি একরাম ল্যাবরেটরিজের স্বত্ত্বাধিকারী মোঃ একরামুল হক খান ফরহাদ, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক আল মামুন খান, ফকরুল ইসলাম খান বাবু, ওবায়দুল হক খান টিপু, কৃষকলীগ নেতা সাইফুল ইসলাম খান নকীব ও আজিজুল হক খান, পাংশা শাহজুঁই কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আবু মুসা আশয়ারী, অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার আ.ন.ম আমিনুল ইসলাম, বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ, রেজাউল করিম রিংকু, সিরাজুল ইসলামসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কয়েক হাজার মানুষকে আপ্যায়ন করা হয়।

  জানা যায়, বিশিষ্ট ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন খান ২০০০ সালের ২২শে জানুয়ারী এবং তার সহধর্মিনী আজিজা খানম চলতি ২০২১ সালের ৫ই জানুয়ারী বার্ধ্যকজনিত কারণে ইন্তেকাল করেন।

  মোয়াজ্জেম হোসেন খানের ২১তম মৃত্যু বার্ষিকী ও আজিজা খানমের ফাতেহা উপলক্ষে শুক্রবার পবিত্র কোরআন খানী ও দোয়া মাহফিলের আয়োজন করে তাদের সন্তানেরা।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ