ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের সম্মাননা প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-২৩ ১৫:১০:০৭
গোয়ালন্দ উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের গতকাল ২৩শে জানুয়ারী সকালে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর কারণে শ্রেণী পাঠদান কার্যক্রম বন্ধ থাকায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। 

  গোয়ালন্দ উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২৩শে জানুয়ারী সকালে উপজেলা পরিষদের হলরুমে এই সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং নির্বাচিত শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী। 

  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, অন্যান্যের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার তাহমিনা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কবির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সম্মাননা প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- মাধ্যমিক পর্যায়ে গোয়ালন্দ প্রপার হাই স্কুল ও ইদ্রিসিয়া দাখিল মাদ্রাসা এবং প্রাথমিক পর্যায়ে উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং দুদুখাঁর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে, সম্মাননা প্রাপ্ত শিক্ষকরা হলেন- মাধ্যমিক পর্যায়ে গোয়ালন্দ প্রপার হাই স্কুলের সহকারী শিক্ষক লুৎফর রহমান, চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৈয়বুর রহমান ও জামতলা মাদ্রাসার সহকারী শিক্ষক রেহানা পারভীন এবং প্রাথমিক পর্যায়ে উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবর আলী, দুদুখাঁর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিন আক্তার ইতি, কেউটিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমান মিলন, নবুওছিমুদ্দিন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ হালিম প্রামানিক ও রেলওয়ে কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহনাজ পারভীন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ