ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
আলফাডাঙ্গায় বিকাশের ছিনতাই হওয়া টাকার আংশিক উদ্ধার॥২জন গ্রেফতার
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-০১-২৪ ১৪:৪৩:৪৭

ফরিদপুরের আলফাডাঙ্গায় মোবাইল ব্যাংকিং বিকাশের ডিএসও’কে হাতুড়ি পেটা করে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২জনকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে তিন লাখ টাকাও উদ্ধার হয়েছে। 

  গতকাল ২৪শে জানুয়ারী দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জামাল পাশা এ তথ্য জানান। এ সময় নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএফএম মহিউদ্দিন, ওসি ডিবি সুনীল কর্মকার, আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান, পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

  গ্রেফতারকৃত ২জন হলো ঃ আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বুড়াইচ গ্রামের হানিফ শেখের ছেলে শামীম শেখ(৩৪) ও একই উপজেলার সদর ইউনিয়নের হিদাডাঙ্গা গ্রামের সরোয়ার মুন্সির ছেলে দিদার মুন্সি(৩২)।

  প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ১০ই জানুয়ারী বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টু মোটর সাইকেলযোগে আলফাডাঙ্গা যাওয়ার পথে নওয়াপাড়া হাওড়ের ব্রিজের কাছে ৪জন দুর্বৃত্ত তাকে ধাক্কা দিয়ে ফেলে হাতুড়িপেটা করে চাকুর ভয় দেখিয়ে তার কাছে থাকা ৯ লাখ ৯১ হাজার টাকা ছিনিয়ে নেয়। যাওয়ার সময় তারা তাদের পরনের ৩টি জ্যাকেট, ১টি হাফ হাতা সোয়েটার, ২টি শীতের টুপি ও মিন্টুর মোটর সাইকেলের কাগজপত্র ব্রিজের নীচের পানিতে ফেলে যায়। এ ঘটনায় বিকাশের ডিএসএস ফয়সাল আহমেদ বাদী হয়ে গত ১৩ই জানুয়ারী আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে প্রথমে শামীম শেখকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী দিদারকে গ্রেফতার করা হয়। এর পাশাপাশি তাদের দু’জনের নিকট থেকে ৩লাখ টাকা উদ্ধার হয়। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ