ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ দৌলতদিয়ার ৫ দুর্বৃত্ত গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-২৪ ১৪:৫১:৪৭
গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এলাকায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গতকাল ২৪শে জানুয়ারী ভোরে দেশী অস্ত্রসহ দৌলতদিয়ার ৫জন দুর্বৃত্তকে পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এলাকায় জাতীয় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ দৌলতদিয়ার ৫জন দুর্বৃত্তকে পুলিশ গ্রেফতার করেছে। 

   গতকাল ২৪শে জানুয়ারী ভোর রাত সাড়ে ৩টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি টহল দল তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি রামদা, ৩টি ছুরি ও ১টি হাতুড়ি উদ্ধার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো ঃ রায়হান মন্ডল(২০), সাগর মোল্লা(২০), মনির ফকিরের ছেলে জুয়েল ফকির(২৮), দুখী মিয়ার ছেলে আকাশ মিয়া(২১) ও খলিল সরদারের ছেলে ইমন সরদার(২০)। তারা প্রত্যেকেই ঘটনাস্থলের পার্শ্ববর্তী দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের সাথে থাকা আরও ৯/১০ জন পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ও পলাতকদের আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকালই গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ