ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
র‌্যাবের অভিযানে রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে অন্ত্র-গুলিসহ ডাকাত সর্দার গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৭ ১৬:৩৬:২৩

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ২৭শে মে সকাল ৬টা ৫৫মিনিটে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বার মল্লিকা গ্রামে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান, ৪রাউন্ড কার্তুজ, একটি রামদা, ২লিটার দেশীয় মদ ও ১০ বোতল ফেন্সিডিলসহ ডাকাত সর্দার মোঃ শমসের মোল্লা (৪০)কে গ্রেফতার করেছে।
  গ্রেফতারকৃত শমসের মোল্লা বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বার মল্লিকা(মোল্লাপাড়া) গ্রামের সেকেন মোল্লার ছেলে। 
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের র‌্যারের সহকারী পরিচালক(এএসপি) দেবাশীষ কর্মকার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে ডাকাত সর্দার তার নিজ বসত বাড়ীতে মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি চালান নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল ২৭শে মে সকাল ৬টা ৫৫মিনিটে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল মোঃ শমসের মোল্লার বাড়ীতে অভিযান পরিচালনা করে ১টি ওয়ান শুটারগান অস্ত্র, ৪ রাউন্ড কার্তুজ, ১টি রামদা, ২লিটার দেশীয় মদ ও ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।
  সহকারী পরিচালক(এএসপি) দেবাশীষ কর্মকার আরো বলেন, আসামী একজন পেশাদার ডাকাত সর্দার ও মাদক ব্যবসায়ী। সে জনসম্মুখে অস্ত্র প্রদর্শন করে বিভিন্ন আইন বিরোধী কার্যকলাপ করে থাকে। আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
  পরবর্তীতে উদ্ধারকৃত অস্ত্র-গুলি, রামদা, ফেন্সিডিল, দেশীয় মদ ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত শমসের মোল্লাকে বালিয়াকান্দি থানায় সোপর্দ পূর্বক তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও অস্ত্র আইনে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। এছাড়াও ডাকাত সরদার শমসের মোল্লার দলভূক্ত অন্যান্যদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ