ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২৬ ১৪:০১:২০
পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত সভায় পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিকসভা গতকাল ২৬শে জানুয়ারী উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

  সভায় ভার্চুয়ালে যুক্ত হয়ে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। 

  তিনি বলেন, আসন্ন পাংশা পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে হবে। এ ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দায়িত্বশীলভাবে কাজ করার দিক-নির্দেশনা প্রদান করেন তিনি।

  তিনি নদী থেকে বালুকাটা রোধ করে বেড়িবাঁধ রক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরামর্শ রেখে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির গুরুত্বারোপ করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুমার কুন্ডুসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণ বক্তব্য রাখেন। আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ