ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
বালিয়াকান্দির সাংবাদিক রঘু শিকদারের মৃত্যুতে পাংশা প্রেসক্লাবের শোক প্রকাশ
  • পাংশা প্রতিনিধি
  • ২০২০-০৫-২৮ ১৫:৩৭:০৪
পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন গতকাল বৃহস্পতিবার দুপুরে বালিয়াকান্দি আদি মহাশ্মশানে প্রয়াত সাংবাদিক রঘুনন্দন শিকদারের মরদেহে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক রঘুনন্দন শিকদারের মৃত্যুতে পাংশা প্রেসক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। 
  পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. এ জিন্নাহ, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক পাংশা বার্তা পত্রিকার সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনজুসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ বালিয়াকান্দির প্রবীণ সাংবাদিক রঘুনন্দন শিকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
  গতকাল বৃহস্পতিবার দুপুরে পাংশা প্রেসক্লাবের পক্ষে সভাপতি মোঃ মোক্তার হোসেন বালিয়াকান্দি আদি মহাশ্মশানে প্রয়াত সাংবাদিক রঘুনন্দন শিকদারের মরদেহে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 
  তিনি বলেন, সাংবাদিক রঘুনন্দন শিকদার ছিলেন দৈনিক মাতৃকণ্ঠ পরিবারের সিনিয়র সদস্য। জাতীয় দৈনিক ইত্তেফাক ও ভোরের ডাক পত্রিকা এবং রাজবাড়ীর বহুল প্রচারিত ও খ্যাতিসম্পন্ন দৈনিক মাতৃকণ্ঠের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন তিনি। সাংবাদিকতার পাশাপাশি তিনি জনকল্যাণমূলক সামাজিক, সাংস্কৃতিক, মানবাধিকার ও সনাতন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সমৃক্ত ছিলেন। তার মৃত্যুতে বালিয়াকান্দিতে সাংবাদিকতার ক্ষেত্রে শূন্যতার সৃষ্টি হলো। সাংবাদিক রঘুনন্দন শিকদারের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ