ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়া থেকে আটক ৭জন গাঁজা বিক্রেতা ও সেবীর জেল-জরিমানা
  • এম.এইচ আক্কাছ
  • ২০২০-০৫-২৮ ১৫:৩৭:৫২

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম গতকাল ২৮শে মে সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ৭জন গাঁজা বিক্রেতা ও সেবীকে আটক করে। 
  এ সময় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে আটককৃতদের মধ্যকার ৩জন গাঁজা বিক্রেতাকে ৫মাস করে জেল ও ১শত টাকা করে জরিমানা এবং ৪জন গাঁজাসেবীকে ৫হাজার টাকা করে জরিমানা করেন।
  সাজাপ্রাপ্ত ৩জন গাঁজা বিক্রেতা হলো ঃ উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডলের পাড়ার আলেক মালোতের স্ত্রী খোদেজা বেগম(৪৮), সিদ্দিক কাজীর পাড়ার মৃত সাঈদ বেপারীর ছেলে জামাল বেপারী(৬২) ও শাহাজদ্দিন বেপারীর পাড়ার মৃত সামাদ মোল্লার ছেলে জুলহাস মোল্লা(২৭)। তাদের কাছ থেকে ১১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 
  এছাড়া জরিমানা দেয়া ৪জন গাঁজাসেবী হলো ঃ দৌলতদিয়ার বাহের চরের মৃত মহিউদ্দিন শিকদারের ছেলে হারুন শিকদার(৪৭), আহম্মেদ শিকদারের ছেলে আলমগীর শিকদার(২৮), সাত্তার মেম্বারের পাড়ার গফুর মোল্লার ছেলে শহিদ মোল্লা(৩৫) ও ফেলু মোল্লার পাড়ার শওকত মোল্লার ছেলে নজু মোল্লা(২৮)।

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ