ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শীতবস্ত্র বিতরণ॥শিক্ষা বৃত্তি প্রদান
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-০৬ ১৩:৫৮:৩৬
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৬ই ফেব্রুয়ারী সদর উপজেলার চৌধুরী আব্দুল হামিদ একাডেমী প্রাঙ্গণে বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান কর াহয়েছে। 

  গতকাল ৬ই ফেব্রুয়ারী চৌধুরী আব্দুল হামিদ একাডেমী প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং শীতবস্ত্র বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 

  বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি চৌধুরী নেসারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা গিয়াসপুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম মোল্লা, মোঃ আমজাদ হোসেন ও আমির আলী প্রমুখ বক্তব্য রাখেন। 

  ফাউন্ডেশনের সদস্যগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নদী ভাঙ্গনের শিকার আড়াইশত দুস্থ-অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র(কম্বল) ও কিছু দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ