ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী জিতলে ১০০ কোটি টাকার বরাদ্দ আনা হবে
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০২-১২ ১৪:০০:৩৩
গোয়ালন্দের শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় এফবিসিসিআই’র সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল জিতলে প্রথম ৩ বছরে ১০০ কোটি টাকা বরাদ্দ আসবে বলে ঘোষণা করেছেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই)’র সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম। 

  গতকাল ১২ই ফেব্রুয়ারী বিকালে গোয়ালন্দের শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীসহ সাধারণ মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। 

  এর আগে শেখ ফজলে ফাহিম ও তার সফর সঙ্গী যুবলীগের কেন্দ্রীয় নেতারা গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। 

  মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী। গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু’র সঞ্চালনায় সভায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, মামুন অর রশিদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  মতবিনিময় ও পথসভায় এফবিসিসিআই’র সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রেখে মানুষ আজ নৌকার উপর ভরসা রাখছে। শেখ হাসিনা নিজে নজরুল ইসলাম মন্ডলকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তার উপর আস্থা রেখেছেন। এ জন্য তিনি নির্বাচিত হলে উন্নয়নের জন্য ব্যাপক বরাদ্দ পাওয়া যাবে। প্রত্যাশিত উন্নয়ন হবে। পৌরবাসী শান্তিতে থাকতে পারবে। তাই তাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ